বিপণন প্রবণতা এবং বাংলাদেশ গেমিং ব্যবসার পরিবর্তন



  • আমাকে আরো বল



  • বিজ্ঞাপন ও বিপণনের ক্ষেত্র অপরিবর্তিত থাকেনি। গেমিং ব্যবসার মালিকদের মতে, বিশেষজ্ঞরা, 2021 সালে, বিজ্ঞাপনের মূল লক্ষ্য আবেশ হওয়া উচিত নয়, আক্রমণাত্মক বিতরণ করা উচিত নয়। mostbet bd এই ধরনের উপস্থাপনা প্রত্যাখ্যান, ক্রোধ এবং এই সম্পদ পরিদর্শন করতে অনিচ্ছুকতা সৃষ্টি করবে।

    সহজ কথায়, বিপণন পদক্ষেপ যতটা সম্ভব সহজ হওয়া উচিত, কিন্তু একই সাথে স্মরণীয়।


Log in to reply